শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

মক্কা থেকে ৭০ হাজারের বেশি হজযাত্রীকে ফেরত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

kaba_sharifআওয়ার ইসলাম : পবিত্র মক্কা নগরীর পুলিশ বৈধ কাগজপত্র না থাকায় ৭০ হাজারের বেশি হজযাত্রীকে ফেরত পাঠিয়েছে। এরা সবাই হজের অনুমতিপত্র ছাড়াই মক্কার উদ্দেশে যাত্রা করেছিলেন বলে জানা গেছে।

এক পরিসংখ্যানে জানানো হয়েছে, হজযাত্রীদের বহনকারী ২৮ হাজারের বেশি যানবাহন আইন ভঙ্গ করায় এসব গাড়িগুলোকেও মক্কায় প্রবেশ করতে দেয়া হয়নি। বৈধ কাগজপত্র না থাকার কারণেও বেশ কিছু গাড়িকেত ফেরত পাঠানো হয়েছে।

এক বিবৃতিতে মক্কার হজ সিকিউরিটি কমান্ড জানিয়েছে, যেসব যানবাহন এবং এদের চালকরা আইন অমান্য করবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তাদের কোনো ভাবেই মক্কায় প্রবেশ করতে দেয়া হবে না। হজের জন্য প্রয়োজনীয় কাগজপত্র না থাকলে হজযাত্রীদেরও ফেরত পাঠিয়ে দেয়া হবে বলেও বিবৃতিতে জানানো হয়েছে।

এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ