শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

চরমোনাই কামিল মাদরাসায় এবারও শতভাগ পাস

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

Charmonai copyআওয়ার ইসলাম: এ বছর জাতীয় পর্যায়ে শিক্ষা প্রতিষ্ঠানগুলোর (মাদরাসা) মধ্যে প্রথমস্থান অধিকারী হিসেবে রাষ্ট্রপতি কর্তৃক স্বর্ণপদক ও সনদপ্রাপ্ত চরমোনাই আহছানাবাদ রশীদিয়া কামিল মাদরাসায় ২০১৬ইং সালে বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ডের অধীনে অনুষ্ঠিত আলিম পরীক্ষায় শতভাগ পাস করে ঈর্ষণীয় ফলাফল করেছে।

এ বছর আলিম পরীক্ষায় ১৭৭জন ছাত্র অংশগ্রহণ করে সবাই উত্তীর্ণ হয়েছে। এর মধ্যে অ + = ২৩জন, অ = ৭৮জন, অ- =৬২জন ও ই =১২জন, ঈ= ২জন । বাংলাদেশের শীর্ষস্থানীয় মাদরাসাগুলোর মধ্যে চরমোনাই মাদরাসা বরাবরই ঈর্ষণীয় ফলাফল করে আসছে।

এই ফলাফলের জন্য ঐতিহ্যবাহী চরমোনাই কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা সৈয়দ মোহাম্মাদ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী আল্লাহ রব্বুল আলামীনের শুকরিয়া আদায় এবং মাদরাসার সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, গভর্নিং বডি ও অভিভাবকগণকে ধন্যবাদ জ্ঞাপন করেন। অধ্যক্ষ সাহেব আল্লাহ রব্বুল আলামীনের দরবারে মাদরাসার উত্তরোত্তর উন্নতি কামনা করেন।

এআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ