শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

কুমিল্লা সেচ্ছাসেবক টিমের ত্রাণ বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

kumillah_tranআওয়ার ইসলাম: কুড়িগ্রাম জেলার সদর থানার ভোগডাঙ্গা এবং হলোখানা ইউনিয়নের চারটি গ্রামের ১৫০পরিবারের মধ্যে অর্ধলক্ষ টাকার ত্রান সমগ্রী বিতরণ করেছে জরুরি ত্রাণ ও সেচ্ছাসেবক সমন্বয় টিম, কুমিল্লার সেচ্ছাসেবকবৃন্দ।

১৬ আগস্ট সারাদিন এই ত্রাণ বিতরণ করা হয়। আগেরদিন সোমবার বাদ আসর কুমিল্লা থেকে একটি প্রতিনিধিদল ত্রান সামগ্রী নিয়ে কুড়িগ্রাম রওয়ানা করেন। প্রতিনিধিদলের সদস্যরা হলেন সংগঠনের উপদেষ্ঠা মাওলানা মুহাম্মদ নুর হোসেন, উদ্যোক্তা ও সমন্বয়কারী মুহাম্মদ খালেদ সাইফুল্লাহ, নির্বাহী সমন্বয়কারী ও অর্থ সচিব মুহাম্মদ হুমায়ন কবির রাজু, সদস্য মাওলানা মুহাম্মদ রাশেদুল ইসলাম।

ত্রান বিতরণকালে স্থানীয়দের মধ্যে উপস্থিত ছিলেন বিকিরণ সামাজিক সংগঠন কুড়িগ্রামের পরিচালক মুহাম্মদ শরীফুজ্জামান সিদ্দিকি, বিকিরন বিজেনস লিমিটেড কুড়িগ্রামের পরিচালক মুহাম্মদ হাফিজুর রহমান, মুহাম্মদ আদম আলী ছাত্র সংগঠক মু.হাজিজ, মুহাম্মদ হাবিব, মুহাম্মদ আসাদসহ স্থানীয় বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

ত্রান কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় সংগঠনের সমন্বয়কারী মুহাম্মদ খালেদ সাইফুল্লাহ মহান আল্লাহর শুকরিয়া জ্ঞাপন করেন।পাশাপাশি ধন্যবাদ জানান সকল ডোনার ও সহকর্মী সেচ্চাসেবক বন্ধুদের।

তিনি বলেন, আগামী দিনে বাংলাদেশের যে কোন প্রান্তের দুর্যোগময় পরিস্থিতিতে জরুরী ত্রাণ ও সেচ্ছাসেবক সমন্বয় টিম কুমিল্লা দুর্গতদের পাশে থাকবে।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ