শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার

বন্যার্তদের পাশে রিসালাতুল ইনসানিয়াহ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

tran

আওয়ার ইসলাম: বন্যার্ত মানুষের জন্য ত্রাণ নিয়ে তাদের পাশে দাঁড়িয়েছে দেশ ও মানবতার জন্য কাজ করা দাওয়াহ ও সেবামূলক সংগঠন 'রিসালাতুল ইনসানিয়াহ বাংলাদেশ'। শনিবার সিরাজগঞ্জের হাপানিয়া চৌহালীর চরে বানভাসি মানুষের মাঝে ত্রাণ বিতরণ করে সংস্থাটি।

রিসালাতুল ইনসানিয়াহ বাংলাদেশের আমির বিশিষ্ট লেখক ও গবেষক মাওলানা শহীদুল ইসলাম ফারুকীর সার্বিক সহযোগিতায় কয়েকশ' পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। ত্রাণ সমন্বয় করেন তরুণ আলেম মাওলানা মুসাফির আব্দুস সালাম। সাথে ছিলেন মাওলানা জাহেদুল আলম, হাফেজ সিরাজুল ইসলাম, হাফেজ শহীদুল ইসলাম প্রমুখ।

ত্রাণ সমন্বয়কারী মাওলানা আব্দুস সালাম ত্রাণ বিতরণের করুণ অভিজ্ঞতার কথা তুলে ধরে বলেন, চারিদিকে বানভাসি মানুষের হাহাকার। উপচেপড়া ভিড়। পানির স্রোত উপেক্ষা করে সাঁতরে আসছে মানুষ ত্রাণ নিতে। আমাদের সীমিত আয়োজন এত মানুষকে কাভার করতে পারেনি। দুঃখ ভারাক্রান্ত মন নিয়ে আমাদের ত্রাণবাহী দল ফিরেছে।'

tran2

রিসালাতুল ইনসানিয়াহ বাংলাদেশের আমির দেশের বিভিন্ন সংগঠন-সংস্থা, বিত্তবান ও আলেম উলামাদেরকে বিপন্ন বন্যার্ত মানুষে পাশে দাঁড়াতে আহ্বান জানিয়েছেন।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ