শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে

তুরস্কে বোমা হামলায় নিহত ৮

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

1468983745 copyআওয়ার ইসলাম : তুরস্কের দক্ষিণ-পূর্বে কুর্দি অধ্যুষিত একটি এলাকায় জোড়া বোমা হামলায় অন্তত আটজন নিহত ও বহু আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার বিবিসি অনলাইনের প্রতিবেদনে এই তথ্য জানানো হয়।

পুলিশের যানবাহন লক্ষ্য করে পিকেকে বিদ্রোহীরা এই হামলা চালায় বলে জানা গেছে। খিজিলতেপি শহরে আরও একটি বিস্ফোরণে তিনজন নিহত ও ২৫ জন আহত হয়েছেন। দায়ারবাকিরে একটি গাড়ি বোমা হামলায় পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১২ জন।

গত বছর তুরস্কের নিরাপত্তা বাহিনী ও পিকেকের মধ্যে থেমে থাকা সংঘর্ষ আবার শুরু হয়। এর মধ্য দিয়ে যুদ্ধবিরতির অবসান ঘটে। এর পর থেকে তুরস্কের দক্ষিণ-পূর্বাঞ্চলে সহিংসতা লেগেই আছে।

এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ