শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

ফেসবুকে ভারতবিরোধী পোস্ট দেয়ায় গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

facebook-account

আওয়ার ইসলাম: ফেসবুকে ভারতবিরোধী পোস্ট দেয়ায় গ্রেফতার করা হলো কাম্মিরি এক যুবককে।

পুলিশ তার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ এনে গ্রেফতার করে।

দ্রুগ জেলায় একটি মোবাইল কোম্পানিতে কর্মরত ওই কাশ্মিরি যুবকের নাম তৌসিফ আহমেদ ভাটকে। ৫ আগস্ট ছত্তিশগড় পুলিশ তাকে গ্রেপ্তার করে।

স্থানীয় একদল যুবক গত ২ আগস্ট অভিযোগ করে, ভাট তার ফেসবুক অ্যাকাউন্টে ভারতবিরোধী বিষয়বস্তু শেয়ার করেছে। এরই ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন দ্রুগ রেঞ্জের ইন্সপেক্টর জেনারেল দীপাংশু কাবরা।

প্রাথমিক তদন্তের পর দ্রুগ পুলিশের একটি দল মধ্যপ্রদেশের সাগর স্টেশন জম্মু-তাওয়াই এক্সপ্রেস থেকে ভাটকে গ্রেপ্তার করা হয়। জম্মু ও কাশ্মীরের সোপোরের বাসিন্দা ভাট ভিলাইয়ের একটি ইঞ্জিনিয়ারিং কলেজের স্নাতক।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ