শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা

সাকার ছেলে হুম্মাম গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

113 copy

আওয়ার ইসলাম : মানবতাবিরোধী অপরাধের অভিযোগে মৃত্যুদন্ডপ্রাপ্ত বিএনপির নেতা সালাউদ্দিন কাদের চৌধুরীর ছেলে হুম্মাম কাদের চৌধুরীকে গ্রেফতার করেছে পুলিশ।

সাত বছরের পুরনো একটি মামলার জের ধরে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ২০০৮ সালে ঢাকার গুলশান থানায় দায়ের করা একটি মারামারি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি হবার পর আজ সকালে ঢাকার বাসভবন থেকে হুম্মাম কাদের চৌধুরীকে গ্রেপ্তার করে ধানমন্ডি থানা পুলিশ।

তিনি একাত্তরে মানবতাবিরোধী অপরাধে মৃত্যুদন্ডপ্রাপ্ত বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাউদ্দিন কাদের চৌধুরীর ছোট ছেলে। খবরে জানা যাচ্ছে, সালাউদ্দিন কাদের চৌধুরীর রায় ফাঁসের একটি মামলারও অভিযুক্ত তিনি।

গ্রেপ্তারের পর হুম্মাম কাদেরকে আদালতে প্রেরণ করা হলে আদালত জামিন না দিয়ে তাকে জেলহাজতে পাঠিয়ে দিয়েছে।

এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ