শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

১৮ আগস্ট এইচএসসি ও সমমানের পরীক্ষার ফল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

hscআওয়ার ইসলাম: ৮ আগস্ট উচ্চ মাধ্যমিকের ফল ঘোষণা করা হবে।  শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ সোমবার জানান, এইচএসসি ও সমমানের পরীক্ষার অংশ নেয়া ১২ লাখ শিক্ষার্থীর ফল ওই দিন প্রকাশ করা হবে।

গত ৩ এপ্রিল শুরু হয়ে ৯ জুন পর্যন্ত এইসএসসির লিখিত পরীক্ষা চলে। আর ১১ থেকে ২০ জুন পর্যন্ত হয় ব্যবহারিক পরীক্ষা।

আটটি সাধারণ বোর্ড, মাদরাসা এবং কারিগরি বোর্ডের অধীনে ১২ লাখ ১৮ হাজার ৬২৮ জন শিক্ষার্থী এবার এইচএসসি ও সমমানের পরীক্ষায় অংশ নেয়।

রেওয়াজ অনুযায়ী, শিক্ষা বোর্ডের চেয়ারম্যানদের সঙ্গে নিয়ে শিক্ষামন্ত্রী নাহিদ ১৮ অগাস্ট সকালে গণভবনে প্রধানমন্ত্রীর হাতে ফলাফলের অনুলিপি তুলে দেবেন।

পরে সচিবালয়ে সংবাদ সম্মেলন করে এবারের ফলাফলের বিভিন্ন দিক তুলে ধরবেন নাহিদ। তার সংবাদ সম্মেলনের পরপরই পরীক্ষার্থীরা ফল জানতে পারবে।

এইচএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ