শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

ঝিনাইদহে আটক ৪৩

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

atokখালিদ হাসান, ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের ছয় উপজেলায় পুলিশের বিশেষ অভিযানে ৫ জামায়াত-শিবির কর্মীসহ ৪৩ জনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার রাত থেকে আজ শুক্রবার সকাল পর্যন্ত বিভিন্ন উপজেলায় এ অভিযান পরিচালিত হয়।

ঝিনাইদহের পুলিশ সুপার মিজানুর রহমান জানান, আটককৃতদের মধ্যে ঝিনাইদহের শৈলকুপায় এক জামায়াত ও দুই শিবির, সদরে এক জামায়াত ও মহেশপুরে জামায়াতের এক কর্মী রয়েছে। এছাড়াও বিভিন্ন উপজেলা থেকে নাশকতাসহ অনান্য মামলার পলাতক ৩৮ জন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ওএস


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ