শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই 

৫ সৌদি সেনা নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

news-1469508248-5264_large copyআন্তর্জাতিক ডেস্ক : হুথি বিদ্রোহীদের সাথে সংঘর্ষে ৫ সৌদি সেনা নিহত হয়েছেন।

সৌদি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের বিবৃতিতে বলা হয়েছে সীমান্ত প্রদেশ নাজরানে চলা প্রায় আট ঘণ্টার সংঘর্ষে এসব সেনা নিহত হন। হুথি বিদ্রোহীদের একটি গ্রুপ সীমান্ত অতিক্রমের চেষ্টা করলে এই সংঘর্ষের সূত্রপাত হয় বলেও বিবৃতিতে জানানো হয়।

অন্যদিকে সৌদি আরবের দু’টি অ্যাপাচি হেলিকপ্টার ‍বিদ্ধস্ত হয়ে দুই পাইলট নিহত হয়েছেন। বিদ্রোহীরা হেলিকপ্টারদু’টিকে গুলি করে ভূপাতিত করার দাবি করলেও সৌদি আরব বলছে খারাপ আবহাওয়ার কারণে হেলিকপ্টারদু’টি বিদ্ধস্ত হয়েছে।

সৌদি বাহিনী নিহত দুই পাইলটের পরিচয় দিয়ে বলেছে, তাদের মধ্যে একজন ক্যাপ্টেন আইমান আলফাইফি এবং অন্যজন ফার্স্ট ল্যাফটেন্যান্ট মোহাম্মদ হাসান।

সূত্র : ডেইলি পাকিস্তান

আওয়ার ইসলাম ২৪ ডটকম / এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ