শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

ঝিনাইদহে জামায়াত কর্মীসহ আটক ৩৪

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

12_117557খালিদ হাসান, ঝিনাইদহ : ঝিনাইদহে বিশেষ অভিযান চালিয়ে ২ জামায়াত কর্মীসহ বিভিন্ন মামলার ৩৪ জন আসামীকে আটক করেছে পুলিশ। সোমবার রাত থেকে মঙ্গলবার (২৬ জুলাই) সকাল পর্যন্ত জেলার বিভিন্ন উপজেলায় অভিযান পরিচালনা করে তাদের আটক করতে সক্ষম হয় পুলিশ। আটককৃতদরে মধ্যে কোটচাঁদপুর ও কালীগঞ্জে উপজেলার ২জন জামায়াত কর্মী রয়েছে।

ঝিনাইদহের পুলিশ সুপার মিজানুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে। তাদের বিরুদ্ধে নাশকতাসহ বিভিন্ন মামলা রয়েছে।

ওএস


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ