শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

যুক্তরাষ্ট্রে নাইটক্লাবে গুলি; নিহত ২

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

floridaঢাকা: যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় একটি নাইটক্লাবে গুলিতে অন্তত দুইজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় আরো অন্তত ১৪ জন আহত হয়েছেন।

পুলিশ এ ঘটনায় তিনজনকে আটক করেছে।

রবিবার মধ্যরাতে ফ্লোরিডার ফোর্ট মায়ার্সের একটি নাইটক্লাবে এ ঘটনা ঘটে বিবিসি জানিয়েছে।

স্থানীয় পুলিশের ক্যাপ্টেন জিম মুলিগান জানান, ক্লাব ব্লু নামের ওই বারের পার্কিং এলাকায় গুলির ঘটনার সময় সেখানে সব বয়সীদের জন্য পার্টি চলছিল।

তবে হতাহতদের কারো পরিচয় তাৎক্ষণিকভাবে প্রকাশ করা হয়নি। আহতদের সবাইকে হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

এ ঘটনার সঙ্গে যোগাযোগ থাকতে পারে সন্দেহে পুলিশ আরো দুটি স্থানে তদন্ত চালাচ্ছে। এর মধ্যে একটি স্থানে এক বাড়িতে গুলির শব্দ পাওয়া গেছে, অন্য জায়গায় একটি গাড়ি দুর্ঘটনায় পড়েছে। দ্বিতীয় ঘটনায় একজনকে আটকও করা হয়েছে।

নাইট ক্লাবে গুলির ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ ওই এলাকায় তল্লাশি চালাচ্ছে বলেও বিবিসির প্রতিবেদনে জানানো হয়েছে।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ