শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

মানিকগঞ্জে সড়ক দুর্ঘটানায় মা-মেয়েসহ নিহত ৪

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

road exidentডেস্ক রিপোর্ট : মানিকগঞ্জে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপ যাত্রী মা-মেয়েসহ চারজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছে অন্তত তিনজন।

 আজ শুক্রবার সকাল ৬টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ঘিওর উপজেলার তরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন মানিকগঞ্জ সদর উপজেলার নবগ্রাম এলাকার শেফালী বেগম (৫০) ও তাঁর মেয়ে নাসরিন আক্তার (৩০) ও জয়নগর এলাকার আক্কাছ আলীর ছেলে মিজানুর রহমান (৩০) এবং ভাদ্রা এলাকার পরাণ রাজবংশী।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, সকাল ৬টার দিকে ওই এলাকায় ঢাকাগামী সোহাগ পরিবহনের একটি বাস ও ঝিটকাগামী পিকআপ এ দুর্ঘটনার কবলে পড়ে। এতে ঘটনাস্থলেই পিকআপ যাত্রী শেফালী ও নাসরিন নিহত হন। গুরুতর আহত অবস্থায় মিজানুর, পরাণসহ তিনজনকে মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালে এবং দুজনকে মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় মিজানুর ও পরাণ মারা যান।

বরংগাইর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়ামিন উদ দৌল্লা জানান, ঘটনাস্থল থেকে বাস আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। মানিকগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য লাশ নেওয়ার প্রক্রিয়া চলছে। হতাহতরা সবাই পিকআপের যাত্রী।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ