শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

টকশো মঞ্চে তসলিমা থাকায়...

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

taslimaডেস্ক রিপোর্ট: মঞ্চে বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিন খাকায় নেমে গেলেন এক ধর্মীয় সংগঠনের জেনারেল সেক্রেটারি। তার সাফ জবাব বিতর্কিত এই নারীর সাথে একমঞ্চে তিনি থাকতে পারবেন না।

গত শুক্রবার রাতে ভারতের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল এনডিটিভি আয়োজিত একটি বিতর্ক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারীবাদী লেখিকা তসলিমা নাসরিন। ওই অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন ভারতের মুসলিম মজলিস-ই আমাল নামক সংগঠনের জেনারেল সেক্রেটারি তারিক বুখারি।

মঞ্চে তসলিমা নাসরিনকে দেখেই তিনি বলেন, এই নারী থাকলে আমার পক্ষে এই অনুষ্ঠানে উপস্থিত থাকা সম্ভব নয়।

তসলিমা নাসরিন বাংলাদেশ থেকে নির্বাসিত। একইসঙ্গে তাকে নিয়ে বহুবার নানান বিতর্ক হয়েছে। সেই কারণেই তিনি এহেন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন তারিক বুখারি।

তবে এ সময় আয়োজকদের পক্ষ থেকে তারিক বুখারিতে স্টুডিও ত্যাগ না করতে বার বার অনুরোধ জানানো হচ্ছিল। কিন্তু কোনো অনুরোধে সারা না দিয়ে তিনি তার জন্য নির্ধারিত মঞ্চ ত্যাগ করে বের হয়ে যান। এ সময় তসলিমনা নাসরিন পাশের মঞ্চে দাঁড়িয়ে মুচকি হাসছিলেন।

এ নিয়ে শনিবার তসলিমা তার ফেসবুকে এনডিটি ভিটির সেই ভিডিও ক্লিপ শেয়ার করে একটি স্ট্যাটাসও দিয়েছেন। এতে তসলিমা লিখেছেন, ‍‍‘কাল রাতে এনডিটিভি র অনুষ্ঠান থেকে তারিক বুখারি আমার উপস্থিতির কারণে অনুষ্ঠান বর্জন করেছে। আমি কিন্তু তাঁর বাক স্বাধীনতায় বিশ্বাস করি, তিনি চান না আমার বাক স্বাধীনতা।

ভিডিও

/আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ