শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

শ্রীমঙ্গল ছাত্র মজলিসের ঈদ পুনর্মিলনী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

mojlish_sreemongalমৌলভীবাজার: ছাত্র মজলিস শ্রীমঙ্গল উপজেলা শাখার ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় ইসলামী ছাত্র মজলিসের মৌলভীবাজার জেলা সভাপতি মুহাম্মদ এহসানুল হক বলেছেন, জঙ্গীবাদ প্রতিরোধে মসজিদে জুমার খুৎবায় নজরদারি সুফল বয়ে আনবে না। অবিলম্বে এই সিদ্ধান্ত থেকে সরকারকে সরে আসতে হবে। পাশাপাশি সন্ত্রাসবাদ-জঙ্গীবাদের করালগ্রাস থেকে দেশ ও জাতীকে রক্ষায় দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ ভূমিকা পালন করতে হবে।

ছাত্র মজলিস শ্রীমঙ্গল উপজেলা শাখার উদ্যোগে ১২জুলাই বিকাল ৪টায়, সংগঠনের শ্রীমঙ্গল উপজেলা কার্যালয়ে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শ্রীমঙ্গল উপজেলা সভাপতি সাদিকুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা সেক্রেটারি আতিকুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য সাবেক শ্রীমঙ্গল উপজেলা সভাপতি হাফেজ শুয়াইবুর রহমান চৌধুরী, শ্রীমঙ্গল উপজেলা তত্ত্বাবধায়ক খালিদ সাইফুল্লাহ প্রমুখ।

আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম /এআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ