শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

জাতীয় ঐক্যের উদ্যোগ নিচ্ছেন খালেদা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

khaleda-1ঢাকা: সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে কার্যকরভাবে জাতীয় ঐক্য গড়ার উদ্যোগ নিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

জানা গেছে, এ লক্ষ্যে দেশের বিশিষ্ট নাগরিক, বুদ্ধিজীবী ও সিনিয়র সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করবেন খালেদা জিয়া।

আগামীকাল বৃহস্পতিবার রাত ৮ টায় বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে খালেদা জিয়ার এ মতবিনিময় সভা কার্যকর জাতীয় ঐক্য গড়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে বলে মনে করছেন বিএনপি নেতারা।

সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে প্রথম থেকেই জাতীয় ঐক্য গড়তে সরকারের প্রতি আহ্বান জানিয়ে আসছেন খালেদা জিয়া। গুলশানের হোটেল আর্টিজানে সন্ত্রাসীদের হামলায় বিদেশি নাগরিকসহ ২৮ জন নিহতের পরও আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করে জঙ্গিবাদ ও সন্ত্রাস দমনে সকল ভেদাভেদ ভুলে জাতীয় ঐক্য গড়ে তুলতে সরকারসহ সকলের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

খালেদা জিয়ার এই ঐক্যের আহ্বানকে ইতিবাচক হিসেবেই দেখছেন দেশের সব শ্রেণি-পেশার মানুষ।

ইতিমধ্যে সরকারের প্রভাবশালী দুইমন্ত্রী  অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সন্ত্রাস ও জঙ্গি দমনে খালেদা জিয়ার ঐক্যের আহ্বানকে স্বাগত জানিয়েছেন।

/আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ