শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

বগুড়ায় জেএমবি সন্দেহে মুয়াজ্জিন আটক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

1467355728বগুড়া: বগুড়ায় নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবির সঙ্গে জড়িত সন্দেহে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি) জামে মসজিদের মুয়াজ্জিন,তার দুই ছেলে ও এক আত্মীয়কে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে শহরের পুরান বগুড়া পাওয়ার হাউজ আবাসিক এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- মসজিদের মুয়াজ্জিন আব্দুল মজিদ (৫৫), তার ছেলে মুজাহিদীন (২৮), আব্দুল মুহিত (১৪) এবং বাসায় বেড়াতে আসা এক আত্মীয়।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরের দিকে পুলিশের তিনটি ভ্যান আবাসিক এলাকার ভেতরে প্রবেশ করে।

এ সময় পুলিশ সদস্যরা আব্দুল মজিদ যে বাসায় বসবাস করেন ওই বাসাটি ঘিরে তল্লাশি শুরু করেন। তল্লাশি চলাকালে ওই বাসা থেকে দুই বস্তা জিহাদি বই উদ্ধার করে পুলিশ।

এ সময় বিদ্যুৎ  উন্নয়ন বোর্ড (পিডিবি) জামে মসজিদের মুয়াজ্জিন,তার দুই ছেলে ও এক আত্মীয়কে আটক করা হয়।

পুলিশের হাতে আটক আব্দুল মজিদ প্রায় ২৫ বছর যাবত পিডিবির আবাসিক এলাকায় বসবাস করেন এবং মসজিদের মুয়াজ্জিন হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি কুমিল্লা জেলার বাসিন্দা।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আসলাম আলী জানান, আটককৃত চারজনের মধ্যে আব্দুল মজিদ ও তার বাড়িতে বেড়াতে আসা যুবককে জেএমবির সঙ্গে জড়িত থাকার ব্যাপারে পুলিশ সন্দেহ করছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ