শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই 

ইফতার পার্টিতে মমতা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

aaআন্তর্জাতিক ডেস্ক : একই ইফতার পার্টিতে দিদি ও দাদা। অর্থাৎ পশ্চিমবঙ্গের মুখমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় এবং ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও ক্রিকেট অ্যাসোশিয়েশন অব বেঙ্গল (সিএবি) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী।

সোমবার কলকাতার মহামেডান স্পোর্টিং ক্লাবের উদ্যোগে ক্ষুদিরাম অনুশীলনী কেন্দ্রে এক ইফতার পার্টিতে হাজির ছিলেন ভারতীয় রাজনীতির দিদি এবং ভারতীয় ক্রিকেটের দাদা।

মমতা ও সৌরভ ছাড়াও ইফতার পার্টিতে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম, দলের সাংসদ সুলতান আহমেদ, সাংসদ প্রসূণ ব্যানার্জি, বিধায়ক দীপেন্দু বিশ্বাস প্রমুখ।

আওয়ার ইসলাম টোয়েন্টিফোর/ওএস


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ