শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি নিজের হাতে আইন তুলে নিলে কঠোর ব্যবস্থা, পুলিশ হেডকোয়ার্টার্স উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে'

মুসলিম ডাক্তারকে গুলি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

us1 copyআন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের টেক্সাসে এক মুসলিম চিকিৎসককে গুলি করেছে অজ্ঞাত পরিচয় তিন অস্ত্রধারী।

ভোর সাড়ে ৫টার দিকে মসজিদের কিছুটা দূরে গাড়ি রেখে পায়ে হেঁটে ফজরের নামাজ পড়তে যাওয়ার সময় কয়েকজন হামলাকারী  ডা. আরসালান তাজাম্মুল নামের ওই চক্ষু বিশেষজ্ঞকে দুইবার গুলি করে পালিয়ে যায়।

স্থানীয় মুসলিম কমিউনিটির নেতারা এ ঘটনাকে বিদ্বেষপ্রসূত হামলা বলে মনে করছেন। ফ্লোরিডায় এক মসজিদের বাইরে এক মুসলমানকে মারধরের ঘটনার একদিন পর হিউস্টনে এ ঘটনা ঘটল।

কাউন্সিল অন আমেরিকান-ইসলামিক রিলেশনস এর হিউস্টন শাখার নির্বাহী পরিচালক মুসতাফা ক্যারল জানিয়েছেন ডা. আরসালানের অস্ত্রোপচার হয়েছে এবং তিনি এখন আশঙ্কামুক্ত।

 

আওয়ার ইসলাম ২৪ ডটকম / এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ