শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

গোবর খাওয়ানো হলো দুই মুসলিমকে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

131917_143আন্তর্জাতিক ডেস্ক : গরুর গোশত বহন করার সন্দেহে ভারতের হরিয়ানা রাজ্যে দুই যুবককে মারধর করে গোবর খাইয়েছে ‘গৌ রক্ষক দল’‌–এর কর্মীরা।

দু দিন আগে দুষ্কৃতির গুলিতে আহত হন গোরক্ষক দলের তিন কর্মী। অভিযোগ গরুর গোশত বাহকরাই এই গুলি চালিয়েছে। ১০ জুন রিজওয়ান ও মুক্তার নামের দুই মুসলিম যুবককে গোবর খাওয়ানোর ভিডিও ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে।

ঘটনার কথা স্বীকার করে সংগঠনের গুরগাঁও শাখার সভাপতি ধর্মেন্দ্র যাদব বলেছেন, কুন্দলি–পালওয়াল এক্সপ্রেস ওয়ে ধরে ৭০০ কে জি গরুর গোশত মেওট থেকে দিল্লি নিয়ে যাওয়ার সময় ট্রাকটিকে ধরে ফেলেন কর্মীরা। এরপর তাদের ‘‌পঞ্চগব্য’‌ খাওয়ানো হয়েছে।
সূত্র : আজকাল

আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম/ওএস


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ