শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

‘তুরস্ক ক্ষমা চায়নি’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

turkish-flag-02 copyআন্তর্জাতিক ডেস্ক : রুশ বোমারু বিমান ভূপাতিত করার ঘটনায় আঙ্কারা সরকার রাশিয়ার কাছে ক্ষমা চাওয়ার খবর অস্বীকার করেছে তুরস্ক। তুর্কি প্রধানমন্ত্রী বিন আলী বিলদিরিম বলেছেন, এই ঘটনায় রাশিয়ার কাছে তুরস্ক কেবল দু:খ প্রকাশ করেছে। এ ঘটনার জন্য রাশিয়াকে তুরস্কের ক্ষতিপূরণ দেয়ার যে প্রস্তাবও নাকচ করে দিয়েছেন তুর্কি প্রধানমন্ত্রী ।

আজ মঙ্গলবার তুর্কি সংবাদ মাধ্যম এ খবর দিয়েছে।

গতকাল সোমবার ক্রেমলিন দাবি করে, তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়্যেব এরদোগান একটি চিঠির মাধ্যমে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের কাছে ক্ষমা চেয়েছেন।

আজ মঙ্গলবার তুরস্কের ক্ষমা চাওয়ার বিষয়টির অস্বীকার করলেন তুরস্কের প্রধানমন্ত্রী বিলদিরিম।

আওয়ার ইসলাম ২৪ ডটকম / এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ