শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

দাফন সম্পন্ন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

mkhanনিজস্ব প্রতিনিধি : দেশের অন্যতম শীর্ষ আলেম, মাসিক মদিনার সম্পাদক মাওলানা মুহিউদ্দীন খানের দাফন সম্পন্ন হয়েছে। আজ সকাল ১১টায় মরহুমের নিজ বাড়ি ময়মনসিংহ জেলার গফরগাঁও ৩য় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এর আগে গতকাল রবিবার বায়তুল মোকাররম জাতীয় মসজিদ প্রাঙ্গণে বাদ জোহর তার ২য় জানাজা সম্পন্ন হয়। জানাজা শেষে তার মরদেহ নেয়া হয় গফরগাঁওয়ে।

পারিবারিক সূত্র জানিয়েছে, মাওলানা মুহিউদ্দীন খান প্রতিষ্ঠিত গফরগাঁওয়ের আনসার নগর দারুল কুরআন মাদরাসার মাঠে জানাজা তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা নামাজের ইমামতি করেন তার ছোট ছেলে আহমদ বদরুদ্দীন খান।

সোমবার সকাল থেকেই মাওলানা খানের লাশ দেখার জন্য ছুটে আসছিলেন এলাকাবাসী। সকাল ১১ টায় জানাজার মাঠ পুরোটাই ভরে গেলে আশেপাশের রাস্তা ও একটি বাজারেও মানুষকে নামাজ আদায় করতে দেখা গেছে।dafan3

মাওলানা মুহিউদ্দীন খান দীর্ঘদিন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তীব্র শ্বাসকষ্টের কারণে কয়েকদিন আগে তাকে রাজধানীর কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার রাতে তাকে অচেতন অবস্থায় আইসিইউতে লাইফ সাপোর্টে নেয়া হয়। বৃহস্পতিবার বিকালে জ্ঞান ফিরলেও তীব্র যন্ত্রণা অনুভব করলে তাকে ল্যাবএইড হাসপাতালে নেয়া হয়। শনিবার বিকাল ৬ টা ১০ মিনিটে তিনি ইন্তেকাল করেন।
 dafan
আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম /আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ