শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই 

শুনুন রমজানের চমৎকার একটি সঙ্গীত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

dima bashar_ourislam24আবিদ আনজুম : রমজান নিয়ে চমৎকার গানটির গায়ক দিমা বাশার। পুরো নাম দিমা বিনতে বাশাল কাদরি আরাফাত। জন্ম ফিলিস্তিনের শহর নাবলুসে। ২০০০ সালের ১০ অক্টোবর। ২০০৮ এর শেষ দিকে তিনি শিশুবিষয়ক টিভি শো তাইয়ার আল জান্নাহ’য় অংশ নেন। তিনি জনপ্রিয় সিঙ্গার মুহাম্মদ বাশারের বোন।

দিমা বাশার পড়ালেখা করেন। অবসরে গান করেন। নুনকিডস টিভি স্টেশনের সঙ্গে কাজ করছেন নিয়মিত। মধ্যপ্রাচ্যের ফেমাস শিল্পী হিসেবে তার নাম যুক্ত হয়েছে বহু আগেই।

তিনটি একক অ্যালবাম বের হয়েছে দিমার। দিমা আল ওলা, কাইফিল হাল ও হ্যালোইন।

দিমা বাশার এবং আরব আইডল জয়ী মোহাম্মদ আসাফ সারা পৃথিবীতে পরিচিতি পাওয়া দুজন উল্লেখযোগ্য ফিলিস্তিনি শিল্পী।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ