শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

বিনা খরচে সৌদি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

soudi_ourislam24জাকারিয়া হারুন: সৌদি আরবে উচ্চ শিক্ষা গ্রহণে আগ্রহী ছাত্র ছাত্রীদের জন্য সুখবর। আরব নিউজের রিপোর্ট অনুযায়ী সৌদি আরবের তায়েফ ইউনিভার্সিটি ৪০ মুসলিম দেশ থেকে ৫০০ ছাত্র ছাত্রীদের স্কলারশিপ দেওয়ার ঘোষণা দিয়েছে। তায়েফ ইউনিভার্সিটি সৌদি আরবে অবস্থিত ভিনদেশীদের জন্যও সুসংবাদ দিয়েছে।

সৌদি আরবে বসবাসকারী ২০০ ভিনদেশী ছাত্র ছাত্রীর বেতন দেওয়ার ঘোষণা দিয়েছে। রিপোর্ট অনুযায়ী, প্রথমবার কোন সৌদি ইউনিভার্সিটি ভিনদেশী ছাত্র ছাত্রীদের জন্য স্কলারশিপের ঘোষণা দিয়েছে।

রিপোর্ট অনুযায়ী ইউনিভার্সিটির ভর্তি ২০ জুন থেকে শুরু হয়েছে।

/আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ