শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

পোশাককর্মী খুন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

o-BLOODY-KNIFE-facebook copyআওয়ার ইসলাম ডেস্ক : সাভারের আশুলিয়ায় এক পোশাক শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ত্রিশ বছর বয়সী ওই পোশাক শ্রমিকের নাম সুমন শিকদার।

বুধবার দিবাগত রাত ২টার দিকে আশুলিয়ার জামগড়া কাঁঠালতলা এলাকায় এ ঘটনা ঘটে।
সুমন দ্য রোজ ড্রেসেস পোশাক কারখানার শ্রমিক ছিলেন। তিনি আশুলিয়ার জামগড়া কাঁঠালতলা এলাকার আফতাব আলী শিকদারের ছেলে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক ওমর ফারুক জানান, সুমন মধ্যরাতে প্রকৃতির ডাকে সারা দিতে বাইরে বের হয়েছিলেন। এ সময় আগে থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায়। পরে সুমনের চিৎকারে বাসার অন্য সদস্যরা এগিয়ে এসে তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে।

 

আওয়ার ইসলাম ২৪ ডটকম / এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ