শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

রাস্তায় সন্তান প্রসব

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

shontaডেস্ক নিউজ : সরকারি হাসপাতালে ঠাঁই হলো না। অবশেষে ভারতের মুজাফফরনগর দাঙ্গার শিকার এক নারী সন্তান জন্ম দিলেন প্রকাশ্য রাস্থায়। তার স্বামী বলেছেন, তাকে কান্ধলা শহরের একটি প্রাইমারি স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু তার স্ত্রীকে ওই হাসপাতাল ভর্তি করেনি। বার্তা সংস্থা পিটিআই এ ওই মহিলা ও তার স্বামীর কোন বংশীয় ও ধর্মীয় পরিচয় তুলে ধরা হয়নি।

এতে বলা হয়, ২০১৩ সালে মুজাফফরনগরে যে দাঙ্গা হয় এখন এসে তার শিকারে পরিণত হন ৩৫ বছর বয়সী ওই নারী। তিনি বাস্তুচ্যুত হন। এক পর্যায়ে তিনি অন্তঃসত্ত্বা হন। মঙ্গলবার তার প্রসব বেদনা ওঠে। এ সময় তাকে ওই হাসপাতালে নিয়ে যান তার স্বামী। কিন্তু সেখানে গিয়ে বিরূপ আচরণের শিকার হন তিনি।

এ ঘটনায় সেখানকার প্রধান মেডিকেল অফিসারের নেতৃত্বে তদন্ত শুরু হয়েছে। উল্লেখ্য, ওই হাসপাতালে যাওয়ার পর চিকিৎসকরা তাকে এই বলে ফিরিয়ে দেন যে, তার ডেলিভারির সময় আরও তিন দিন পরে। তাদের এ আচরণে তিনি ফিরে আসেন। কিন্তু বাসায় ফেরার পথেই রাস্তায় তিনি সন্তান প্রসব করেন উন্মুক্ত স্থানে। পরে প্রধান মেডিকেল কর্মকর্তা ভি অগ্নিহোত্রির নির্দেশনায় তাকে শামলি জেলার একটি হাসপাতালে নেয়া হয়েছে। সূত্র : বার্তা সংস্থা পিটিআই।

আওয়ার ইসলাম টোয়েন্টেফোর / ওএস


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ