শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

ঈদের ছুটি ৯দিন!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

train320150924095721 copyআওয়ার ইসলাম ডেস্ক : শবে কদরের পরদিন আগামী ৪ জুলাই সরকারি ছুটি ঘোষণা করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাহী ক্ষমতাবলে এই ছুটি ঘোষণা করেছেন। ৪ জুলাইয়ের পরিবর্তে ১৬ জুলাই অফিস করতে হবে। ফলে এবারের ঈদে সরকারি চাকুরেরা টানা নয় দিনের ছুটি পাচ্ছেন।

ঈদের ছুটি সাধারণত তিন দিন হয়। আগামী ৬ বা ৭ জুলাই বাংলাদেশে ঈদুল ফিতর উদ্‌যাপিত হতে পারে। ৬ জুলাই ঈদ ধরে ৫, ৬ ও ৭ জুলাই ঈদের ছুটি নির্ধারিত আছে। এর আগে ৩ জুলাই শবে কদরের ছুটি। এর সঙ্গে এখন ৪ জুলাইয়ের ছুটি যোগ হলো।

এদিকে ১ ও ২ জুলাই শুক্র ও শনিবার সাপ্তাহিক ছুটি থাকায় এবার ঈদের আগে সরকারি চাকরিজীবীদের শেষ অফিস ৩০ জুন। ঈদের ছুটির পরের দুই দিন আবার দুইদিন সাপ্তাহিক ছুটি পড়েছে । এর মানে দাঁড়াচ্ছে এবার ঈদে ১ থেকে ৯ জুলাই পর্যন্ত নয় দিনের দীর্ঘ ছুটি পাচ্ছেন সরকারি চাকুরেরা।

 

আওয়ার ইসলাম ২৪ ডটকম / এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ