শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

রোজা রেখে সেরা স্কোর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

1454404405819 copyআওয়ার ইসলাম ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজ সফররত অস্ট্রেলিয়া ক্রিকেট দলের মুসলিম ক্রিকেটার খাজা উসমান জানিয়েছেন, তার রোজা পালনে তার টিমমেটরা তাকে সহযোগিতা করছে।

অস্ট্রেলিয়া ক্রিকেট দলের অন্যতম ভরসা খাজা উসমান রোজা রেখেই একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে তার ক্যারিয়ার সেরা স্কোর করেছেন। সেন্ট কিটসে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিনি ৯৮ রান করেছিলেন।

খাজা উসমান বলেন, তার ধর্ম বিশ্বাস তাকে সেরা ফর্ম প্রদর্শনে সহায়তা করছে। তিনি বলেন, রোজা তার মধ্যে স্বস্তি এনে দেয়। এখন পর্যন্ত রোজা রেখে তার খেলতে কিংবা প্রশিক্ষণ নিতে কোনো সমস্যা হচ্ছে না বলেও জানান এই ব্যাটসম্যান।

আওয়ার ইসলাম ২৪ ডটকম / এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ