শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

বাসচাপায় এসআইসহ নিহত ৪

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

imagesনারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে যাত্রীবাহী বাস চাপায় পুলিশের এক এসআইসহ (উপপরিদর্শক) চারজন নিহত হয়েছেন। নিহত ওই এসআই'র নাম কামরুল ইসলাম।

বুধবার রাত ৮টায় কাঁচপুর ব্রিজের পাশে সোনারগাঁ ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের জানান, ‘ঢাকা থেকে নোয়াখালীগামী ঢাকা এক্সপ্রেসের একটি বাস (ঢাকা মেট্রো ব-১৪৩৬১৯) কাঁচপুর সেতু থেকে নামার সময় পূর্ব ঢালে নিয়ন্ত্রণ হারিয়ে সোনারগাঁ ফিলিং স্টেশনের সামনে একটি লেগুনাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু ঘটে।’ এ ঘটনায় বাসটি আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম /এআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ