শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

ঝিনাইদহে নকল আজিজ বিড়ি তৈরির মালামাল জব্দ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

Jhenaidah Photo1খালিদ হাসান, ঝিনাইদহ : ঝিনাইদহের কালীগঞ্জে অভিযান চালিয়ে প্রায় ৩০ কোটি টাকার নকল আজিজ বিড়ি তৈরির কাগজ, তামাক ও মালামাল উদ্ধার করেছে ভ্রাম্যমান আদালত। এ সময় দুজনকে আটক করে জেলা ও জরিমানা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মানোয়ার হোসেন মোল্লার ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে এগুলো জব্দ করে পুড়িয়ে ফেলে এবং ২জনকে কারাদণ্ড প্রদান করেন। দণ্ডপ্রাপ্তরা হলো, উপজেলার দেবরাজপুর গ্রামের শাহাজান আলীর ছেলে আসলাম (২০)কে ৬ মাসের কারাদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানা অনদায়ে আরো ২ মাসের কারাদন্ড এবং একই গ্রামের নুরনবীর ছেলে আকিদুল (২৫) কে ২ মাসের করাদণ্ড এবং ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের জেল প্রদান।

১৯৬ নং আজিজ বিড়ি কোম্পানীর ব্যবস্থাপক (লিগাল) কর্মকর্তা মো: রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে কালীগঞ্জের দেবরাজপুর গ্রামে ভ্রাম্যমান আদালত অভিযান চালায়। এ সময় প্রায় ৬০ কোটি পিস নকল আজিজ বিড়ি তৈরির সরঞ্জাম জব্দ করা হয় এবং ২জনকে আটক করা হয়। পরে ভ্রাম্যামান আদালতের বিচারক মানোয়ার হোসেন মোল্লা ২ জনকে কারাদন্ড ও অর্থ জরিমান এবং জব্দকৃত মালামাল পুড়িয়ে ফেলা হয়। এ সময় উপস্থিত ছিলেন, যশোর আরএসএম আনোয়ারুল ইসলাম, মাহবুব হোসেন, সালাউদ্দিন মিয়া প্রমুখ। তিনি আরো জানান, এর আগেও এই গ্রাম থেকে প্রায় ২০ কোটি টাকার নকল আজিজ বিড়ি উদ্ধার করা হয়।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ