শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

ঝাড়ুদার হলেন ইমাম

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

faizulইমতিয়াজ বিন মাহতাব : বেশ কবছর আগে কাজের জন্য সৌদি গিয়েছিলেন বাংলাদেশের ফয়জুল করিম। পবিত্র কুরআনের হাফেজও তিনি। মিলেছিল পরিচ্ছন্নতাকর্মীর কাজ। সেটাতেই কাটিয়ে দিয়েছেন দীর্ঘ দিন। কিন্তু আল্লাহর অশেষ কৃপায় ভাগ্য বদলেছে ফয়জুল করিমের। তিনি এখন পেশ ইমাম।

সৌদি আরবের দক্ষিণ-পশ্চিম অঞ্চলের খামিস মুশাইত শহরের ঘটনা এটি। পৌর কর্তৃপক্ষ ফয়জুল করিমের মনোমুগ্ধকর সুমধুর কুরআন তেলাওয়াত শুনে মসজিদের পেশ ইমাম নিযুক্ত করে সম্মান জানায়।

সৌদির নিউজ এজেন্সির সূত্র মোতাবেক, খামিস মুশাইত পৌর কর্তৃপক্ষের পরিচ্ছন্নতাকর্মী ফয়জুল করিম পবিত্র কুরআন শরিফের হাফেজ। তিনি সুমধুর কণ্ঠে কুরআন তেলাওয়াতের রেকর্ড করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেন। তার এই পোস্টটি অস্বাভাবিক গ্রহণযোগ্যতা লাভ করে। খামিস মুশাইত পৌর কর্তৃপক্ষ এ খবর জানতে পেরে তার কুরআনের হিফজের পরীক্ষা নেয়। এরপর তারা পরিচ্ছন্নতাকর্মীর দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে এক মসজিদের পেশ ইমাম নিযুক্ত করে ফয়জুল করিমকে সম্মান জানায়।

পবিত্র কুরআনের কারণে সম্মানে ভূষিত হওয়া ফয়জুল করিম আল্লাহর দরবারে অশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন।

ভিডিওতে শুনুন তার মনোমুগ্ধকর তেলাওয়াত

#t=11

সূত্র : almnatiq.net

আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম /আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ