শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

ইরানে শুরু হলো আন্তর্জাতিক কুরআন প্রদর্শনী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

4bk66cba12dcf88rev_800C450

আন্তর্জাতিক ডেস্ক : ইরানে তেহরানের ইমাম খোমেনী গ্র্যান্ড প্রেয়ার গ্রাউন্ডে শুরু হয়েছে ২৪ তম আন্তর্জাতিক কুরআন প্রদর্শনী। গতকাল সোমবার সন্ধ্যায় এই প্রদর্শনী শুরু হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইরানের সংস্কৃতি ও ইসলামী দিক-নির্দেশনা মন্ত্রী আলী জান্নাতি। অনুষ্ঠানে বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল প্রকল্পে তৈরি-করা কুরআনের একটি সংস্করণ উন্মোচন করেন তিনি।

ইরাক, তাজিকিস্তান, পাকিস্তান, বাহরাইন, সিরিয়া, লেবানন, রাশিয়া, আজারবাইজান, জার্মানি ও তুরস্কের একদল বিশেষজ্ঞ এবং শিল্পীসহ ৫০ জন ব্যক্তিত্ব এই প্রদর্শনীতে অংশ নেবেন।

কুরআনের বিখ্যাত ও তরুণ ক্বারিরা এই প্রদর্শনীতে অংশ নিয়ে কুরআন তিলাওয়াত করবেন।

কুরআন বিষয়ক বই ছাড়াও এখানে নানা ধরনের আর্ট, সফটওয়্যার, হস্তশিল্প ও ইসলামী পোশাকও প্রদর্শন করা হবে এই প্রদর্শনীতে।

প্রদর্শনীটি চলবে ২৮ জুন পর্যন্ত।

সূত্র : রেডিও তেহরান

আওয়ার ইসলাম ২৪ ডটকম / এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ