শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

হিজাবি বার্নিকাট

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

barnikat1জাকারিয়া হারুন : হিজাবি এই নারীকে নিয়ে ফেসবুকে তোলপাড় হচ্ছে। দেখতে অবিকল মুসলিম নারী। আদতে তিনি বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত মার্শা বার্নিকাট।

গত  ৩ রমজান ঢাকার আশুলিয়ায় আবাসিক শিক্ষাপ্রতিষ্ঠান ‘শেফা ইনস্টিটিউটের’ এতিম মেয়ে শিশুদের সাথে ইফতার ও নৈশভোজ করেন। ক্ষণিকের জন্য তিনি তাদের একজন ভালো বন্ধু হয়ে, তাদের সঙ্গে আন্তরিক সময় কাটান।  তাদের সাথে খোশ গল্পে মেতে ওঠেন এবং সানন্দে তাদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

তবে মুসলিম শিশুদের সঙ্গে দেখা করতে যাওয়ার আগে তিনি মুসলিমদের পোশাকই বেছে নেন। যেন ইফতারির পবিত্র পরিবেশের সঙ্গে মানিয়ে যায়।

আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম /আরআর

 

 

 

 

barnikat2

barnikat3


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ