শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

'এ ভেরি গুড বয়'

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আন্তর্জাতিক ডেস্ক : ওমর মতিন সম্পর্কে তার বাবা মীর সিদ্দিক মতিন বলেছেন, সে খু্বই ভালো শিক্ষিত একটি ছেলে ছিলো। পরিবারের প্রতি অনেক দায়িত্বশীল ছিলো। তার ছেলের মনে এত ঘৃণা লুকিয়ে ছিল তা ঘুণাক্ষরেও তিনি বুঝতে পারেননি।

সিদ্দিক মতিন অনলাইনে একটি ভিডিও পোস্ট করেছেন। ওই ভিডিওতে তিনি তার নিজের দেশ আফগানিস্তানের লোকজনের উদ্দেশ্যে তার ছেলের ব্যাপারে কিছু কথা বলেন।

তিনি বলেন, তার ছেলের মনে যে এতো আক্রোশ বা ঘৃণা জমে ছিলো সেটা তিনি জানতেন না। তিনি বুঝতে পারছেন না কেনো তার ছেলে পবিত্র রমজান মাসে এরকম একটি হামলা চালিয়ে ৫০ জন লোককে হত্যা করেছে।

মির সিদ্দিক মনে করেন, সমকামী লোকদের বিচারের ভার মানুষের নয়, শুধুমাত্র আল্লাহই তাদের বিচার করবেন।

তার ছেলের এধরনের কাণ্ডে দুঃখ প্রকাশ করে তিনি বলেন, তিনি গভীরভাবে মর্মাহত এবং মার্কিন জনগণের মতো তিনিও একইভাবে শোকাহত।

সূত্র : বিবিসি

আওয়ার ইসলাম ২৪ ডটকম / এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ