শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

রমজানে নিরীহ মানুষকে হয়রানি করবেন না

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

fajle-bari masudঢাকা : সম্প্রতি জঙ্গি ও সন্ত্রাস দমন অভিযানে দেশব্যাপী অনেক সাধারণ মানুষ ও গ্রেফতার এবং হয়রানীর শিকার হচ্ছে। এতে নিরীহ ও সাধারণ মানুষের মাঝে এক ধরণের ক্ষোভ ও আতঙ্ক বিরাজ করছে। এ ঘটনায় ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর নেতৃবৃন্দ গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেন ও উদ্ভূত পরিস্থিতি নিরসনে সাধারণ ও নিরীহ মানুষকে গ্রেফতার ও হয়রানি বন্ধের জোর দাবি জানান।

সংগঠনের ঢাকা মহানগর উত্তর সভাপতি অধ্যক্ষ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ-এর সভাপতিত্বে বর্তমান পরিস্থিতি ও রমজানের পবিত্রতা রক্ষার্থে করণীয় বিষয়ে নগর কার্যালয়ে আজ বিকেলে মহানগর উত্তর ও থানা প্রতিনিধিদের যৌথ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন, সেক্রেটারী মুহাম্মদ মোশাররফ হোসেন, জয়েন্ট সেক্রেটারী মুহা. আরিফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদকসহ মহানগর ও থানা নেতৃবৃন্দ।

সভাপতির বক্তব্যে শেখ ফজলে বারী মাসউদ বলেন, পবিত্র রমজান মাস ইবাদত ও সৌহার্দ্য-সম্প্রীতির মাস। অথচ বর্তমান পরিস্থিতিতে মানুষ এক ধরণের উদ্বেগ ও উৎকন্ঠার মধ্যে দিনাতিপাত করছে। দেশব্যাপী চলছে হত্যাকান্ড ও অরাজকতা। এ হত্যাকান্ডের শিকার হচ্ছে হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টানসহ নানা পেশার মানুষ। কিন্তু এ পর্যন্ত কোন হত্যাকান্ডের সুষ্ঠ তদন্ত ও বিচার হয়নি। অপরাধের বিচার না হলে অপরাধীরা আরো উৎসাহিত হয়। সুতরাং সাঁড়াশি অভিযানের নামে নিরীহ মানুষ হয়রানী ও গ্রেফতারকে কেন্দ্র করে জনমনে যে ক্ষোভ ও আতঙ্ক বিরাজ করছে তা দূর করতে হবে এবং সকল হত্যাকান্ড বন্ধে সরকারকে যথাযথ পদক্ষেপ নিতে হবে।

আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম /আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ