শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

নাটোরে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

25494নাটোর প্রতিনিধি : নাটোরের সিংড়া উপজেলার বেড়াবাড়ি গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে যুবলীগের দু’পক্ষের সংঘর্ষে রেজাউল ইসলাম (৪৬) নামে একজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত পাঁচজন।

সোমবার দুপুর আড়াইটার দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত রেজাউল ইসলামের বাড়ি ওই একই গ্রামে। পুলিশ জানায়, আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে দুপুরে রেজা-সাইফুল গ্রুপ ও আনোয়ার গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এসময় প্রতিপক্ষের ফলার আঘাতে রেজাউলসহ অন্তত ছয়জন আহত হন। এ অবস্থায় তাদের উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক রেজাউলকে মৃত ঘোষণা করেন।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ