শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

ঘরে বাইরে আতঙ্ক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

pulice-copy-300x187স্টাফ করেসপন্ডেন্ট : জঙ্গি ও সন্ত্রাস দমনে পুলিশের সাঁড়াশি অভিযানে আতঙ্ক ছড়িয়ে পড়েছে ঘরে বাইরে। অপরদিকে সাঁড়াশি অভিযানের নামে বিরোধী দলের নেতাকর্মীদের হয়রানি এবং গ্রেপ্তার বাণিজ্য করা হচ্ছে বলে অভিযোগ তুলেছে বিরোধীদলীয় নেতাকর্মীরা।  ।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল বলেন, সরকার সাঁড়াশি অভিযানের কথা বলে ক্রসফায়ার বা তথাকথিত বন্দুকযুদ্ধের ঘটনা বেড়ে গেছে। এটা (সাঁড়াশি অভিযান) হচ্ছে তাদের সেই কৌশল, যেই কৌশল করে তারা এখানে জনগণের আন্দোলনকে দমিয়ে রেখেছিলো। আজকে এই সাঁড়াশি অভিযানের অজুহাত নিয়ে তারা আবারো বিরোধী দলগুলোকে ওপর দমন চালানো হচ্ছে বলে আমরা আশঙ্কা করছি।

সিপিবি-বাসদ নেতৃবৃন্দ এক বিবৃতিতে বলেন, দেশে অশুভ শক্তির হাত থেকে পুরোহিত, ক্ষুদে ব্যবসায়ী, পুলিশ অফিসারের স্ত্রী- কেউই রেহাই পাচ্ছেন না। একদিকে টার্গেট করে পরিকল্পিতভাবে প্রকাশ্যে হত্যাকাণ্ড ঘটানো হচ্ছে। আবার গুম, গুপ্ত-হত্যাকাণ্ড চলছে। এমন এক নিরাপত্তাহীন অবস্থায় মানুষের ক্ষোভ-হতাশা, উদ্বেগ-উৎকণ্ঠা অনেক বেড়ে গেছে।

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ