মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪ ।। ৬ কার্তিক ১৪৩১ ।। ১৯ রবিউস সানি ১৪৪৬

শিরোনাম :
সাহিত্যের বিকাশে ইসলামি বইমেলা নতুন মাত্রা যোগ করবে: ধর্ম উপদেষ্টা সেন্টমার্টিনে পর্যটক সীমিত করার সিদ্ধান্ত জাতীয় মসজিদের খতীব মুফতি আব্দুল মালেকের বিনয় ও আমাদের শিক্ষা ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্র-জনতার বিক্ষোভ মিছিল আগামীকাল সম্মেলনে যোগ দিতে আগামীকাল ভোলায় যাচ্ছেন মাও. মামুনুল হক গণহত্যার দায়ে আওয়ামী লীগকে নিষিদ্ধের দাবি হেফাজতের তাবলিগের উভয়পক্ষকে এক করতে উদ্যোগ নিচ্ছেন স্বরাষ্ট্র উপদেষ্টা মুফতি আব্দুল মালেকের কাছে বায়তুল মোকাররমে উন্মুক্ত হাদিসের দরসের প্রত্যাশা শিবালয়ে অক্সফোর্ড একাডেমি স্কুলের প্রধান শিক্ষক বরখাস্ত ওআইসিভুক্ত ‘ফিকহ একাডেমি’র বাংলাদেশ প্রতিনিধি হলেন মুফতি মিজানুর রহমান সাঈদ

জাতীয় শিক্ষক ফোরাম মৌলভীবাজার জেলা সভাপতি ফারুক, সেক্রেটারি মাকনুন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মুস্তাকিম আল মুনতাজ, মৌলভীবাজার জেলা প্রতিনিধি:

অধ্যাপক নাসিরুদ্দিন খান বলেছেন, শিক্ষকদের বৈষম্য দূর, পাঠ্যপুস্তকে দেশীয় সংস্কৃতি লালন ও শিক্ষকদের সম্মানজনক বেতন কাঠামো ঠিক করতে হবে।

জাতীয় শিক্ষক ফোরাম মৌলভীবাজার জেলা শাখার উদ্যোগে আয়োজিত কমিটি গঠন অনুষ্ঠানে শনিবার (১৯ অক্টোবর) বিকেল ৪টায় মৌলভীবাজার শহরের বেরিরচরস্থ অস্থায়ী কার্যালয়ে জেলা আহবায়ক জিয়াউর রহমান (নকীব) এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, শিক্ষকদের অধিকার রক্ষা, ছাত্র ও শিক্ষকের সুসম্পর্ক তৈরি, সকল শ্রেণী পেশার মানুষের কাছে দ্বীনের দাওয়াত পৌঁছানো শিক্ষক ফোরামের অন্যতম কাজ।

বিশেষ অতিথি অধ্যাপক আব্দুস সবুর, কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল, ড. মাসুম বিল্লাহ আল আজহারি, অধ্যাপক মূসা বিন কাসেম। এছাড়াও কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি অধ্যাপক নাসিরুদ্দিন খান ২০২৩-২৪ সেশনের জন্য মুফতি আব্দুল্লাহ আল ফারুক-কে সভাপতি, হুমায়ুন কবির-কে সহসভাপতি ও জুলফিকার আল মাকনুন-কে সেক্রেটারি করে ১৭জন বিশিষ্ট মৌলভীবাজার জেলা কমিটি ঘোষণা করেন।

হাআমা/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ