রবিবার, ১৩ অক্টোবর ২০২৪ ।। ২৮ আশ্বিন ১৪৩১ ।। ১০ রবিউস সানি ১৪৪৬

শিরোনাম :
'রাসূল সা.-এর আদর্শ অনুসরণ করলেই বৈষম্যমুক্ত সমাজ গঠন করতে পারব' সরকারি চাকরিতে প্রবেশের বয়স পুরুষের ৩৫, নারীর ৩৭ বছর করার সুপারিশ সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত বাংলাদেশ মাজার ও ধর্ম ব্যবসা সমাচার ময়মনসিংহে ভিমরুলের কামড়ে নিহত ইমাম খুলনায় বিদ্যুতের মিটার রেন্ট ও ডিম্যান্ড চার্জ প্রত্যাহার দাবি ‘দ্বীনের জন্য ওলামায়ে কেরামের ঐক্যবদ্ধের বিকল্প নেই’ এমন দেশ গড়তে চাই, যা নিয়ে দুনিয়ার সামনে গর্ব করা যায় : প্রধান উপদেষ্টা ‘নবগঠিত প্রতিটি কমিশনে ৯২ ভাগ মুসলমানের স্বার্থ দেখার দায়িত্ব উলামায়ে কেরামের’ কর অব্যাহতি পেল গ্রামীণ ব্যাংক ও আস-সুন্নাহ ফাউন্ডেশন

ছাত্র-ছাত্রীদের শিক্ষা বৃত্তি দিলো মারকাযুল ফুরকান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মারকাযুল ফুরকান শিক্ষা পরিবার পরিচালিত প্রতিষ্ঠান সমূহের বার্ষিক সিরাতুন্নবী সা. উপলক্ষে হুসনে সাউত ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী এবং মাসিক শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১১ অক্টোবর) রাজধানীন উত্তর মুগদায় বাদ আসর থেকে শুরু হয়ে রাত ৯টা পর্যন্ত চলে এ অনুষ্ঠান।

মারকাযুল ফুরকান শিক্ষা পরিবারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মুহাম্মদ মোশাররফ হোসাইন মাহমুদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন মারকাযুল ফুরকান শিক্ষা পরিবারের উপদেষ্টা মন্ডলীর উপদেষ্টা পীরে কামেল সুলতানুল ওয়ায়েজিন আল্লামা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের সাবেক চেয়ারম্যান, শিক্ষাবিদ, গবেষক, লেখক, অধ্যাপক ড. মাইমুল আহসান খান।

আরও উপস্থিত ছিলেন মিডিয়া ব্যক্তিত্ব মাওলানা গাজী সানাউল্লাহ রহমানী, সিনিয়র কারিকুলাম এবং TND বিশেষজ্ঞ, স্বাধীন লেখক, সম্পাদক এবং অনুবাদক জনাব মনোয়ার শামসি সাখাওয়াত, আলেমে দ্বীন মাওলানা আ.ফ.ম আকরাম হুসাইন, মুগদা থানার অফিসার ইনচার্জ মো. সাজেদুর রহমান, ঢাকা মহানগর দক্ষিণ এর ৬নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক জনাব কফিল উদ্দিনসহ মারকাযের সম্মানিত অভিভাবক, শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী  ও মারকাযের শুভানুধ্যায়ীগণ।

অনুষ্ঠানে শিক্ষাবৃত্তির নগদ অর্থ প্রদান, সিরাত প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ এবং শিক্ষার্থীদের শিক্ষা প্রদর্শনী শেষে দোয়ার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।

এদিকে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মুহাম্মদ মোশাররফ হোসাইন মাহমুদ জানান, মারকাযুল ফুরকান শিক্ষা পরিবারের ছাত্রদের মেধার বিকাশ ও প্রতিযোগিতামূলক শিক্ষা ব্যবস্থা গ্রহণে অঙ্গীকারবদ্ধ। মারকাযের নারায়ণগঞ্জ শাখা আগামী ২৫ অক্টোবর 'উদ্বোধন' হবে। আপনারা আমন্ত্রিত।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ