শনিবার, ২৬ অক্টোবর ২০২৪ ।। ৯ কার্তিক ১৪৩১ ।। ২৩ রবিউস সানি ১৪৪৬

শিরোনাম :
গাইবান্ধায় ব্যবসায়ীকে হত্যা, বিক্ষুপ্ত জনতার সড়ক অবরোধ রাজধানীতে ক্রয়মূল্যে সবজি বিক্রি করছে তাকওয়া ফাউন্ডেশন চাঁদপুরে বাংলাদেশ খেলাফত মজলিসের সমাবেশ অনুষ্ঠিত ভাঙ্গায় ১৬৫ শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ বায়তুল মোকাররমে প্রথম জুমায় খতিব মুফতি মুহাম্মাদ আব্দুল মালেক প্রদত্ত বয়ান (সারাংশ) গাজীপুরে ৮ হেক্টর বনের বাঁশ কেটে নিয়েছে দুর্বৃত্তরা বায়তুল মোকাররম জাতীয় মসজিদে সাউন্ড সিস্টেম উন্নত করার আহ্বান মুসল্লিদের মৌলভীবাজারে খেলাফত ছাত্র মজলিসের আনন্দ মিছিল গণঅভ্যুত্থানে নিহত পুলিশ সদস্যদের তালিকা প্রকাশ ছাত্রলীগ মুক্ত ক্যাম্পাসে চবিয়ানদের খিচুড়ি পার্টি

মৌলভীবাজারে খেলাফত ছাত্র মজলিসের আনন্দ মিছিল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মুস্তাকিম আল মুনতাজ
মৌলভীবাজার জেলা প্রতিনিধি

অন্তর্বর্তীকালীন সরকার কর্তৃক আওয়ামীলীগের ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগকে নিষিদ্ধ করে প্রজ্ঞাপন জারি করার এমন সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিস মৌলভীবাজার জেলা শাখার উদ্যোগে আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেল ৩টায় শাখা সভাপতি আল আমিনের সভাপতিত্বে ও প্রশিক্ষণ সম্পাদক মাজহারুল ইসলামের পরিচালনায় চৌমুহনী পয়েন্ট থেকে শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মৌলভীবাজার জেলা প্রেসক্লাবের সামনে শেষ হয়। মিছিল শেষে প্রেসক্লাবের সামনে সমাবেশ করে সংগঠনটি।

সমাবেশে বক্তব্য রাখেন- বাংলাদেশ খেলাফত মজিলস জেলা সহসাধারণ সম্পাদক মাওলানা লুৎফুর রহমান কামালী, খেলাফত যুব মজলিস সহসভাপতি মাওলানা শাহ মিসবাহ, সংগঠন সম্পাদক শাহিদুল ইসলাম তালহা, মাওলানা জুবায়ের আহমদ, খেলাফত যুব মজলিস শহর শাখার সাংগঠনিক সম্পাদক ওসমান জাকি, খেলাফত ছাত্র মজলিস নেতা শামীম আহমদ প্রমুখ।

এসময় ‘ছাত্রলীগ জঙ্গি, খুনি হাসিনার সঙ্গী’, ‘ছাত্রলীগ জঙ্গি, গণহত্যার সঙ্গী’, ‘এইমুহুর্তে খবর এলো, জঙ্গিলীগ মারা খেলো’ ইত্যাদি শ্লোগান দিতে দেখা যায় সংগঠনের নেতাকর্মীদের।

বক্তারা বলেন, ছাত্রলীগ একটি জঙ্গি ও সন্ত্রাসী সংগঠন। তারা ছাত্র হত্যা থেকে শুরু করে চাঁদাবাজি, ধর্ষণ, দুর্নীতি, দেশদ্রোহী ও সন্ত্রাসী কার্যক্রমে জড়িত এটা সবার কাছে স্পষ্ট। এছাড়াও বিভিন্ন জায়গায় তাদের উত্থান লক্ষ্য করা যাচ্ছে যা সাধারণ শিক্ষার্থীদের জন্য হুমকি। অন্তবর্তী কালীন সরকার প্রজ্ঞাপন জারির মাধ্যমে ছাত্রলীগের নিষিদ্ধ করেছে এতে দেশের সাধারণ শিক্ষার্থীরাসহ দেশের সাধারণ জনগণও অনেক খুশি।

এর আগে, আওয়ামীলীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগকে নিষিদ্ধ করেছে অন্তুর্র্বতীকালীন সরকার। বুধবার (২৩ অক্টোবর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে সন্ত্রাসী সংগঠন হিসেবে ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ