বুধবার, ২৩ অক্টোবর ২০২৪ ।। ৭ কার্তিক ১৪৩১ ।। ২০ রবিউস সানি ১৪৪৬

শিরোনাম :
‘রাষ্ট্রপতি গোপনীয়তার শপথ ভঙ্গ করে দায়িত্বে থাকার অধিকার হারিয়েছেন’ ফেনী-৩ আসনের সাবেক এমপি হাজী রহিম উল্লাহ ৫ দিনের রিমান্ডে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের অভিযোগ তদন্তে কমিটি গঠন ২০২৫ সালের হজের প্রাক-নিবন্ধনের শেষ দিন আজ পাঠ্যসূচিতে ইসলামকে গুরুত্ব দিয়ে সিলেবাস রচনা করতে হবে কক্সবাজারের চকরিয়ায় ইজিবাইক উল্টে চালক নিহত কক্সবাজারে আওয়ামীলীগ নেতার জামিন, প্রতিবাদে আদালত ঘেরাও কক্সবাজারসহ চার সমুদ্র বন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ঘূর্ণিঝড় ‘দানা’, হাতিয়ার সঙ্গে সারা দেশের নৌ যোগাযোগ বন্ধ   বিএনপি-জামায়াতসহ সকল রাজনৈতিক দলকে একতাবদ্ধ থাকতে হবে: মাওলানা মামুনুল হক

ফেনী-৩ আসনের সাবেক এমপি হাজী রহিম উল্লাহ ৫ দিনের রিমান্ডে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

 

আবদুল আজিজ সায়েম, ফেনী প্রতিনিধি:

ফেনীতে ছাত্র-জনতার আন্দোলনে টমটম চালক জাফর আহাম্মদ হত্যা মামলায় ফেনী-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও জেদ্দা আওয়ামী লীগের সাবেক সভাপতি হাজী রহিম উল্লাহর ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (২৩ অক্টোবর) দুপুরে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম শামসাদ বেগমের আদালত রিমান্ডের এ আদেশ দেন।

আদালত সূত্র জানায়, মামলার তদন্ত কর্মকর্তা ফেনী মডেল থানার উপপরিদর্শক (এসআই) নাজমুল হাসান তানিম টমটম চালক জাফর হত্যা মামলায় ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। তবে আদালত হাজী রহিম উল্লাহ সহ ৫ আসামির প্রত্যেকের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।

বাদী পক্ষের আইনজীবী ফেনীর জজ কোর্টের এডভোকেট মেজবাহ উদ্দিন ভূঁইয়া জানান,  টমটম চালক জাফর হত্যা মামলায় হাজী রহিম উল্লাহসহ আরো পাঁচ আসামির প্রত্যেকের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

পুলিশ সূত্র জানায়, গত ৪ আগস্ট শহরের পুরাতন জেল রোডে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলন চলাকালীন সময়ে জাফর আহম্মদ নামে এক টমটম চালককে হত্যার ঘটনায় করা মামলার আসামি তিনি। এছাড়া টমটম চালক হত্যা মামলায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ফেনী-৩ আসনের সাবেক সংসদ সদস্য লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরীকে প্রধান আসামি করা হয়।

মামলায় ফেনী-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীসহ ২০৫ জনের নাম উল্লেখ করে আরও ১০০ থেকে ১০৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়। গত ৫ সেপ্টেম্বর নিহত টমটম চালক জাফরের স্ত্রী আছিয়া বেগম বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা করেন।

এমএন/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ