বুধবার, ২৩ অক্টোবর ২০২৪ ।। ৭ কার্তিক ১৪৩১ ।। ২০ রবিউস সানি ১৪৪৬


‘শেখ হাসিনা বেইমানির ফল পেয়েছে’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

সুনামগঞ্জ প্রতিনিধি

‘দেশ স্বৈরাচারমুক্ত হওয়ায় জন্মভূমিতে ফিরেছি। হাসিনা নেই দেশ ছেড়ে পালিয়েছে- এটা তার কর্ম ফল। এটা দেশের মানুষের সাথে বেইমানি ফল’ বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক ও সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি কয়ছর এম আহমদ। তিনি মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জের ছাতক উপজেলার গোবিন্দ পয়েন্টে ও শান্তিগঞ্জ উপজেলায় পথসভায় এ সব কথা বলেন।

বিএনপির এই নেতা বলেন, আমাদের আগামী রাষ্ট্রনায়ক তারেক রহমান শিগগির বীরের বেশে ফিরবেন। গত ১৭ বছর ধরে ফ্যাসিস্ট হাসিনার রোষানলে ছিল বিএনপি নেতাকর্মীরা। শেখ হাসিনা ও আওয়ামী লীগের কর্মের শাস্তি পেয়েছে, আরও পাবে। এই দেশের মানুষ তাদের বিচার করবে।

তিনি আরও বলেন, শেখ হাসিনা ও তার সরকারের রোষানলে পড়ে নির্বাসিত হয়েছিলাম, এক যুগ পর দেশে ফিরেছি। আমিই শুধু না, আমার মত অনেকেই এই জালিম শেখ হাসিনার ও দোসরদের কারণে দেশ ছাড়তে বাধ্য হয়েছিল, মামলা-হামলার শিকার হয়েছিল- তারাও আসছে। দেশের মানুষকে শান্তিতে থাকতে দেয়নি।

বিকেলে তার জন্মভূমি জগন্নাথপুর উপজেলার পৌর শহরে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের আয়োজনে গণসংবর্ধনায় বক্তব্য দেন কয়ছর এম আহমদ।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ