বুধবার, ২৩ অক্টোবর ২০২৪ ।। ৭ কার্তিক ১৪৩১ ।। ২০ রবিউস সানি ১৪৪৬

শিরোনাম :
কক্সবাজারসহ চার সমুদ্র বন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ঘূর্ণিঝড় ‘দানা’, হাতিয়ার সঙ্গে সারা দেশের নৌ যোগাযোগ বন্ধ   বিএনপি-জামায়াতসহ সকল রাজনৈতিক দলকে একতাবদ্ধ থাকতে হবে: মাওলানা মামুনুল হক সংখ্যানুপাতিক প্রতিনিধিত্বমূলক নির্বাচনী ব্যবস্থার বিকল্প নেই: চরমোনাই পীর জাবি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আলোচনা সভা বিকালে ‘সাহাবুদ্দিন রাষ্ট্রপতি থাকবেন কিনা আইনি নয়, রাজনৈতিক সিদ্ধান্ত’ সায়েন্সল্যাবে ৭ কলেজ শিক্ষার্থীদের অবরোধ দারুল উলুম দেওবন্দে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে কিতাব বিতরণ রাষ্ট্রপতি ইস্যুতে যা বললেন প্রধান উপদেষ্টার প্রেস সচিব রাষ্ট্রপতি ইস্যুতে বৈঠক বসছে যমুনায়

‘শেখ হাসিনা বেইমানির ফল পেয়েছে’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

সুনামগঞ্জ প্রতিনিধি

‘দেশ স্বৈরাচারমুক্ত হওয়ায় জন্মভূমিতে ফিরেছি। হাসিনা নেই দেশ ছেড়ে পালিয়েছে- এটা তার কর্ম ফল। এটা দেশের মানুষের সাথে বেইমানি ফল’ বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক ও সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি কয়ছর এম আহমদ। তিনি মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জের ছাতক উপজেলার গোবিন্দ পয়েন্টে ও শান্তিগঞ্জ উপজেলায় পথসভায় এ সব কথা বলেন।

বিএনপির এই নেতা বলেন, আমাদের আগামী রাষ্ট্রনায়ক তারেক রহমান শিগগির বীরের বেশে ফিরবেন। গত ১৭ বছর ধরে ফ্যাসিস্ট হাসিনার রোষানলে ছিল বিএনপি নেতাকর্মীরা। শেখ হাসিনা ও আওয়ামী লীগের কর্মের শাস্তি পেয়েছে, আরও পাবে। এই দেশের মানুষ তাদের বিচার করবে।

তিনি আরও বলেন, শেখ হাসিনা ও তার সরকারের রোষানলে পড়ে নির্বাসিত হয়েছিলাম, এক যুগ পর দেশে ফিরেছি। আমিই শুধু না, আমার মত অনেকেই এই জালিম শেখ হাসিনার ও দোসরদের কারণে দেশ ছাড়তে বাধ্য হয়েছিল, মামলা-হামলার শিকার হয়েছিল- তারাও আসছে। দেশের মানুষকে শান্তিতে থাকতে দেয়নি।

বিকেলে তার জন্মভূমি জগন্নাথপুর উপজেলার পৌর শহরে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের আয়োজনে গণসংবর্ধনায় বক্তব্য দেন কয়ছর এম আহমদ।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ