মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪ ।। ৬ কার্তিক ১৪৩১ ।। ১৯ রবিউস সানি ১৪৪৬

শিরোনাম :
সাহিত্যের বিকাশে ইসলামি বইমেলা নতুন মাত্রা যোগ করবে: ধর্ম উপদেষ্টা সেন্টমার্টিনে পর্যটক সীমিত করার সিদ্ধান্ত জাতীয় মসজিদের খতীব মুফতি আব্দুল মালেকের বিনয় ও আমাদের শিক্ষা ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্র-জনতার বিক্ষোভ মিছিল আগামীকাল সম্মেলনে যোগ দিতে আগামীকাল ভোলায় যাচ্ছেন মাও. মামুনুল হক গণহত্যার দায়ে আওয়ামী লীগকে নিষিদ্ধের দাবি হেফাজতের তাবলিগের উভয়পক্ষকে এক করতে উদ্যোগ নিচ্ছেন স্বরাষ্ট্র উপদেষ্টা মুফতি আব্দুল মালেকের কাছে বায়তুল মোকাররমে উন্মুক্ত হাদিসের দরসের প্রত্যাশা শিবালয়ে অক্সফোর্ড একাডেমি স্কুলের প্রধান শিক্ষক বরখাস্ত ওআইসিভুক্ত ‘ফিকহ একাডেমি’র বাংলাদেশ প্রতিনিধি হলেন মুফতি মিজানুর রহমান সাঈদ

তাড়াশের সাবেক উপজেলা চেয়ারম্যান গ্রেপ্তার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও তাড়াশ ডিগ্রি ক‌লে‌জের অধ্যক্ষ মনিরুজ্জামান মনিকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাবের একটি দল। সোমবার দুপুরে ঢাকার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এরপর মঙ্গলবার সকালে তাকে তাড়াশ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হলে তাকে আদালতে পাঠানো হয়।

মনিরুজ্জামান মনি তাড়াশ উপজেলা পরিষদের দুইবারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন ও আওয়ামী লীগের তাড়াশ উপজেলা শাখার বিগত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

বিষয়টি নিশ্চিত করে তাড়াশ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হো‌সেন বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী আব্দুল মান্নান তালুকদারের নির্বাচনী প্রচারণা সভায় তার গাড়িবহরে হামলা চালিয়ে হত্যা চেষ্টা চালানোর ঘটনায় দায়ের করা মামলার তিনি এজাহার নামীয় আসামি। ওই মামলাতেই তাকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

তিনি আরও বলেন, পরে মঙ্গলবার সকালে তাকে থানায় হস্তান্তর করা হয়। এরপর তাকে আদালতে পাঠানো হয়েছে।

জানা যায়, গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী আব্দুল মান্নান তালুকদারের নির্বাচনী প্রচারণা সভায় তার গাড়িবহরে হামলা চালিয়ে হত্যা চেষ্টা চালানোর ঘটনায় গত ৫ আগস্ট হাসিনা সরকারের পতনের পর বারুহাস ইউনিয়ন বিএনপির সভাপতি আসাদুজ্জামান তাড়াশ থানায় বাদী হয়ে ৯৯ জনের নাম উল্লেখসহ  তিনশ’ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা করেন।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ