মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪ ।। ৫ কার্তিক ১৪৩১ ।। ১৯ রবিউস সানি ১৪৪৬

শিরোনাম :
ফি-লি-স্তি-নে-র ফুলকলি  মৌলভীবাজারে ছাত্রলীগের রাজনীতি নিষিদ্ধের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ম খা আলমগীরের দেশত্যাগে নিষেধাজ্ঞা ‘উম্মাহর ঐক্যভাবনা: খতীব-ওয়ায়েজদের করণীয়’ বিষয়ে রাবেতার আলোচনা সভা রাষ্ট্রপতি চুপ্পুর পদত্যাগের দাবিতে কিশোরগঞ্জে মশাল মিছিল ইসলামী আন্দোলন আমীরের সঙ্গে পাকিস্তান হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ স্বকীয়তা ও অরাজনৈতিক অবস্থান বজায় রাখবে হেফাজত: হাটহাজারীর মুহতামিম রামপুরা-হাতিরঝিল থানা ইমাম-খতিব-ওলামা পরিষদের মতবিনিময় সভা আগামীকাল হেফাজতে ইসলাম বাংলাদেশ চাঁদপুরের কচুয়া উপজেলা কমিটি ঘোষণা ট্রাফিক ব্যবস্থাপনায় থাকবে শিক্ষার্থীরা, পাবেন সম্মানী

রাষ্ট্রপতি চুপ্পুর পদত্যাগের দাবিতে কিশোরগঞ্জে মশাল মিছিল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

কিশোরগঞ্জ শহর প্রতিনিধি

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন চুপ্পুর পদত্যাগের দাবিতে কিশোরগঞ্জ শহরে মশাল মিছিল অনুষ্ঠত হয়েছে।

আজ সোমবার সন্ধ্যায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ জেলার আয়োজনে মশাল মিছিলটি শহরের পুরানথানা থেকে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহীদ আব্দুল্লাহ চত্তরে বক্তব্য প্রদানের মাধ্যমে শেষ হয়।

রাষ্ট্রপতির বিতর্কিত বক্তব্যের প্রেক্ষিতে মশাল মিছিলের ডাক দেয় কিশোরগঞ্জের ছাত্র-জনতা। এসময় জনে জনে খবর দে, ফ্যাসিবাদের কবর দে স্লোগানে মুখরিত হয় পুরো শহর।

মিছিল পরবর্তী সমাবেশে ছাত্রনেতারা বলেন, হাজার হাজার ছাত্র জনতা ডেথ সার্টিফিকেটই শেখ হাসিনার পদত্যাগপত্র। এছাড়াও চুপ্পু একজন মিথ্যাবাদী, সে পাচ তারিখ বলেছিল শেখ হাসিনা তার কাছে পদত্যাগপত্র জমা দিয়েছে। আজ তার বিপরীত কথা বলতেছে। বিপ্লবের জন্য পদত্যাগপত্রের কোন প্রয়োজন নাই এবং সন্ত্রাসী ছাত্রলীগকে হুশিয়ারি দিয়ে বলতে চাই, ছাত্রলীগের এই বাংলায় ঠাই হবে না।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ