মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪ ।। ৬ কার্তিক ১৪৩১ ।। ১৯ রবিউস সানি ১৪৪৬

শিরোনাম :
সাহিত্যের বিকাশে ইসলামি বইমেলা নতুন মাত্রা যোগ করবে: ধর্ম উপদেষ্টা সেন্টমার্টিনে পর্যটক সীমিত করার সিদ্ধান্ত জাতীয় মসজিদের খতীব মুফতি আব্দুল মালেকের বিনয় ও আমাদের শিক্ষা ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্র-জনতার বিক্ষোভ মিছিল আগামীকাল সম্মেলনে যোগ দিতে আগামীকাল ভোলায় যাচ্ছেন মাও. মামুনুল হক গণহত্যার দায়ে আওয়ামী লীগকে নিষিদ্ধের দাবি হেফাজতের তাবলিগের উভয়পক্ষকে এক করতে উদ্যোগ নিচ্ছেন স্বরাষ্ট্র উপদেষ্টা মুফতি আব্দুল মালেকের কাছে বায়তুল মোকাররমে উন্মুক্ত হাদিসের দরসের প্রত্যাশা শিবালয়ে অক্সফোর্ড একাডেমি স্কুলের প্রধান শিক্ষক বরখাস্ত ওআইসিভুক্ত ‘ফিকহ একাডেমি’র বাংলাদেশ প্রতিনিধি হলেন মুফতি মিজানুর রহমান সাঈদ

নাটোরে ট্রাকচাপায় ব্যাংক কর্মকর্তা নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

নাটোর প্রতিনিধি

নাটোরে ট্রাকচাপায় সাবেক জেলা প্রশাসক শামীম আহমেদের ছোট ভাই ব্যাংক কর্মকর্তা সুমন আহমেদ নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় নিহতের স্ত্রীসহ তিনজন গুরুতর আহত হন। শনিবার রাত ৯টার দিকে শহরের মাদরাসা মোড়ে এই দুর্ঘটনা ঘটে। সুমন আহমেদ নাটোর ব্র্যাক ব্যাংকে ক্যাশ অফিসার হিসেবে কমর্রত ছিলেন। নিহত সুমন আহমেদের স্ত্রী ফারিয়াতুল রিসাকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাত ৯টার দিকে স্ত্রীসহ মাদরাসা মোড় এলাকায় রাস্তার পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন সুমন আহমেদ। এসময় বগুড়ার দিক থেকে আসা একটি ট্রাক এসে তাদেরসহ একটি সিএনজিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সুমন আহমেদের মৃত্যু হয়। এ ঘটনায় সুমন আহমেদের স্ত্রী ছাড়াও সিএনজির দুজন যাত্রী আহত হন। পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা এসে মরদেহটি উদ্ধার করেন।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করেন। বলেন, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা মরদেহটি উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। ট্রাকটি জব্দসহ চালককে আটক করা হয়েছে।

প্রসঙ্গত, নিহতের বড় ভাই শামীম আহমেদ ২০২১ সাল থেকে প্রথমে নাটোর এবং পরে গত আগস্ট মাস পর্যন্ত রাজশাহীর জেলা প্রশাসক হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করে এ অঞ্চলের সাধারন মানুষের কাছে জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছিলেন।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ