শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ ।। ২ কার্তিক ১৪৩১ ।। ১৫ রবিউস সানি ১৪৪৬

শিরোনাম :
হামাসপ্রধান সিনওয়ার নিহত, যা বললেন নেতানিয়াহু বরেণ্য আলেম মুফতি আবদুল মালেককে বায়তুল মোকাররমের খতিব নিয়োগ নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকার, মানিকগঞ্জে ১৮ জনকে কারাদণ্ড দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, ভালো নেই ইমাম-মুয়াজ্জিনরা বরেণ্য আলেম সাবেক এমপি মুফতি ওয়াক্কাসের স্মরণসভা ১৯ অক্টোবর  গাজীপুরে কাওরাইদে যমুনা এক্সপ্রেস ট্রেনের যাত্রাবিরতির দাবিতে মানববন্ধন ফরিদপুরে বাস খাদে পড়ে আহত ৩০, অলৌকিকভাবে উদ্ধার নবজাতক ফেনীতে মাদকসহ বাস কাউন্টার ম্যানেজার আটক সেনাবাহিনীর হস্তক্ষেপে সাড়ে তিন ঘণ্টা পর বিদ্যুৎ পেল মানিকগঞ্জবাসী নেতা পরিবর্তন না করে নীতি ও আদর্শের পরিবর্তন করুন: মুফতী ফয়জুল করীম

ফরিদপুরে বাস খাদে পড়ে আহত ৩০, অলৌকিকভাবে উদ্ধার নবজাতক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের ভাঙ্গায় আলিফ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে মারাত্মক দুর্ঘটনায় কবলিত হয়ে কমপক্ষে ৩০ জন যাত্রী আহত হয়। আহতদের ভাঙ্গা ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে অলৌকিকভাবে বেঁচে যায় ২৯ দিনের এক নবজাতক!

বৃহস্পতিবার ১৭ (অক্টোবর) দুপুর ২টার দিকে ঢাকা -বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার পূর্ব সদরদী এলাকায়  এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে  থানা পুলিশ, ভাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মীরা ও স্থানীয়রা উদ্ধার কাজে অংশ নেয়।

এ ঘটনায় ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত সহকারি চিকিৎসক আক্তার হোসেন জানান, বাস দুর্ঘটনায় ১১ জনকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ৫ জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এবিষয়ে ভাঙ্গা হাইওয়ে থানার উপ পরিদর্শক নোমান জানান, বরিশাল বরগুনা থেকে চট্টগ্রামগামী আলিফ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে গেলে এদুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নবজাতক সহ  অনেক যাত্রী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক আছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গাড়ীর ভিতর একটি নবজাতক আটকা পড়ে গেথে যায়। ফায়ার সার্ভিসের সদস্যরা অলৌকিকভাবে বেঁচে যাওয়া শিশুটিকে ঝুকিপূর্ণভাবে উদ্ধার করেন। পরে এম্বুলেন্সে করে হাসপাতালে পাঠানো হয়।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ