বুধবার, ১৬ অক্টোবর ২০২৪ ।। ৩১ আশ্বিন ১৪৩১ ।। ১৩ রবিউস সানি ১৪৪৬

শিরোনাম :
ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক গ্রেফতার নেত্রকোনায় আল্লাহ ও রাসূল সা. কে নিয়ে কটূক্তি করায় হিন্দু যুবক আটক সিলেটের হবিগঞ্জে ‘শাইখুল হিন্দ কনফারেন্স’ আগামীকাল বরিশালে ‘তারুণ্য সেমিনার’ আগামীকাল বাংলাদেশ খেলাফত মজলিস চুয়াডাঙ্গা জেলা শাখার কমিটি গঠন ‘সন্ত্রাস-কালো টাকার ছড়াছড়ি বন্ধে আনুপাতিক প্রতিনিধিত্ব পদ্ধতিতে নির্বাচনের বিকল্প নেই’ ফ্যাসিস্ট বিচারপতিদের পদত্যাগের দাবিতে চবিতে মানববন্ধন কুয়াকাটায় খুলনা-৬ আসনের সাবেক এমপি গ্রেফতার জুলাই গণহত্যার বিচার দ্রুত শুরু করে দোষীদের দৃস্টান্তমূলক শাস্তি দিতে হবে মাওলানা ভাসানীর অবদান অস্বীকার করেছে আ.লীগ: তথ্য উপদেষ্টা

কুয়াকাটায় খুলনা-৬ আসনের সাবেক এমপি গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি

পটুয়াখালীর কুয়াকাটা পর্যটন মোটেল থেকে খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনের সাবেক সংসদ সদস্য রশীদুজ্জামান মোড়লকে গ্রেফতার করেছে র‍্যাব ।

বুধবার (১৬ অক্টোবর) ভোররাতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-৬ ও ৮ যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৮ পটুয়াখালী'র মিডিয়া অফিসার সহকারী পরিচালক অমিত বলেন, আজ ভোররাত ৪:৪৫ এ কুয়াকাটা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। তার নামে খুলনার পাইকগাছা থানায় বিস্ফোরকসহ একাধিক মামলা রয়েছে। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। রশীদুজ্জামান মোড়লের নামে সহিংসতা ও বিস্ফোরক দ্রব্যের তিনটি মামলা রয়েছে।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ