বুধবার, ১৬ অক্টোবর ২০২৪ ।। ৩০ আশ্বিন ১৪৩১ ।। ১৩ রবিউস সানি ১৪৪৬


হেফাজতে ইসলাম লক্ষ্মীপুর জেলার কমিটি ঘোষণা, সভাপতি মুফতী মুস্তাকুন্নবী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

হেফাজতে ইসলাম লক্ষ্মীপুর জেলা কমিটি ঘোষণা করা হয়েছে। এতে মাওলানা মুফতী মুস্তাকুন্নবী কাসেমী সভাপতি ও মাওলানা মুফতী নুরুল আমিন কাসেমী সাধারণ সম্পাদক করে ১৫১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

সোমবার (১৫ অক্টোবর) হেফাজতে ইসলাম বাংলাদেশ লক্ষীপুর জেলা কমিটি গঠন উপলক্ষে  শহরের জালালিয়া মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠিত প্রতিনিধি সম্মেলনে এ কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলনে সভাপতিত্ব করেন হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সদস্য ও লক্ষীপুর জেলা সাবেক সভাপতি মাওলানা আবু তাহের ( পীর সাহেব)

এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় নায়েবে আমির মাওলানা নিজাম উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন, হেফাজতে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, সাংগঠনিক সম্পাদক মুফতি বশির উল্লাহ। সহকারী প্রচার সম্পাদক মাওলানা ফায়সাল আহমদ।

সম্মেলনে উপস্থিত সকলের পরামর্শক্রমে হেফাজতে ইসলাম লক্ষ্মীপুর জেলার ১৫১সদস্য শাখা গঠন করা হয়।

এতে উপদেষ্টা হিসেবে রয়েছে আল্লামা খালেদ সাইফুল্লাহ, মাওলানা হারুন আল মাদানী, মাওলানা আবু তাহের। 

জেলা শাখার সভাপতি মনোনীত হয়েছেন মাওলানা মুফতী মুস্তাকুন্নবী কাসেমী, সাধারণ সম্পাদক হয়েছেন মাওলানা মুফতী নুরুল আমিন কাসেমী।

এছাড়া মাওলানা নোমান সিরাজী যুগ্ম সাধারণ সম্পাদক, মাওলানা জহির উদ্দিন সাংগঠনিক সম্পাদক, মাওলানা মঞ্জুরুল হাসান নাদিম প্রচার সম্পাদক এবং হাফেজ বশীর আহমদ অর্থ সম্পাদক মনোনীত হয়েছেন।

হাআমা/কেএল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ