রবিবার, ১৩ অক্টোবর ২০২৪ ।। ২৮ আশ্বিন ১৪৩১ ।। ১০ রবিউস সানি ১৪৪৬

শিরোনাম :
'রাসূল সা.-এর আদর্শ অনুসরণ করলেই বৈষম্যমুক্ত সমাজ গঠন করতে পারব' সরকারি চাকরিতে প্রবেশের বয়স পুরুষের ৩৫, নারীর ৩৭ বছর করার সুপারিশ সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত বাংলাদেশ মাজার ও ধর্ম ব্যবসা সমাচার ময়মনসিংহে ভিমরুলের কামড়ে নিহত ইমাম খুলনায় বিদ্যুতের মিটার রেন্ট ও ডিম্যান্ড চার্জ প্রত্যাহার দাবি ‘দ্বীনের জন্য ওলামায়ে কেরামের ঐক্যবদ্ধের বিকল্প নেই’ এমন দেশ গড়তে চাই, যা নিয়ে দুনিয়ার সামনে গর্ব করা যায় : প্রধান উপদেষ্টা ‘নবগঠিত প্রতিটি কমিশনে ৯২ ভাগ মুসলমানের স্বার্থ দেখার দায়িত্ব উলামায়ে কেরামের’ কর অব্যাহতি পেল গ্রামীণ ব্যাংক ও আস-সুন্নাহ ফাউন্ডেশন

মুন্সিগঞ্জে একতা যুব কল্যাণ পরিষদের পরামর্শ সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

|| মুহাম্মদ ইয়ামিন ||

মুন্সিগঞ্জের শেখরনগরে একতা যুব কল্যাণ পরিষদের পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১১ অক্টোবর) বিকাল ৪টায় আলী আজগর এন্ড আব্দুল্লাহ কলেজ মাঠে শেখ তানভীর আলমের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য প্রদান করেন পরিষদ সভাপতি জিন্টু মেম্বার, সাইদুল হক খোকন, মুহাম্মাদ ইসলাম, শাহিন সুফল, মুহাম্মাদ ইয়ামিন, আরিফ, মাহবুব, মুন্না, নাহিদ হাসান প্রমূখ।

সভাপতির বক্তব্যে তানভীর আলম বলেন, একতা যুব কল্যাণ পরিষদ একটি কল্যাণমূখী পরিষদ। এ পরিষদের উদ্দেশ্য হলো সামাজের কল্যাণ ও উন্নয়ন মূলক কাজে ভূমিকা রাখা। বিগত সময়ে আমরা বেশ কয়েকটা সামাজিক কাজ করেছি, ওয়াজ মাহফিল তার মধ্যে অন্যতম। আপনারা দেখেছেন আমাদের ওয়াজ মাহফিলগুলোতে দেশ বরেণ্য আলোচক ছিল হাসান জামিল, আব্দুল বাসেত খান, ইয়াহ ইয়া মাহমুদ। এবার আমাদের ওয়াজে আসবেন মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবীসহ আরো অনেক ওলামায় কেরাম।

তিনি আরো বলেন, আমরা লক্ষ্য করছি এলাকার বিভিন্ন যায়গায় চুরি হচ্ছে। এসব চুরির সাথে যারা সম্পর্কিত তাদের বিচার করতে হবে। আর সেটি আমরা খুব দ্রুতই করবো। চুরি করে কিংবা রাস্তার মোড়ে মোড়ে ও কলেজকালীন সময়ে কলেজ ব্রিজে দাড়িয়ে শিক্ষার্থীদের বিরক্ত করে কেউ রক্ষা পাবে না, যদি প্রমাণসহ কারো বিরুদ্ধে অভিযোগ আসে তাহলে তাকে প্রশাসনের কাছে হস্তান্তর করা হবে। আমরা চাই সমাজের মানুষ শান্তিতে বসবাস করুক। আর এর জন্য যা কিছু করতে হবে আপনাদের সকলকে সাথে নিয়ে আমরা তাই করবো ইনশাআল্লাহ। আশা করি আপনারা সকলে পাশে থাকবেন।

আব্দুল মান্নানের উপস্থাপনয় পরামর্শ সভাটি সাড়ে চারটায় শুরু হয়ে চলে রাত আটটা পর্যন্ত।

এসময় উপস্থিত ছিলেন মুহাম্মাদ ফয়সাল, মুহাম্মাদ আরিফ, মুহাম্মাদ কাউসার, মুহাম্মাদ সাঈদ, মুহাম্মাদ সিমুল, মুহাম্মাদ তরিকুল, মুহাম্মাদ নাইম, সানাফ প্রমূখ।

এনএ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ